Social Icons

About Us

Saturday, November 19, 2016

কেন এসইও শিখবেন?


বর্তমানে বিশ্বের প্রচুর ছেলে ও মেয়েরা আউটসোর্সিং এর কাজ করে আত্ম-নির্ভরশীল হয়ে তাদের ক্যারিয়ার সফলভাবে গড়ে তুলছে। ফ্রীল্যান্সিং মার্কেটপ্লেস গুলোতে প্রতিদিন অসংখ্য কাজ জমা হচ্ছে। আর এই সব কাজের মধ্যে এসইও এর কাজের সংখ্যা কিন্তু কম নয়। প্রতিনিয়ত এসইও এর কাজের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে এবং এসইও এর কাজের চাহিদা সব সময়ই থাকবে। কারণ যেকোন ব্যাক্তি বা প্রতিষ্ঠান এর মালিক চাই তার ওযেব সাইটটি যেন সার্চ ইঞ্জিনের প্রথম পাতায় থাকে। আর সাইটিকে সার্চ ইঞ্জিনের প্রথম পাতায় আনতে হলে অবশ্যই সাইটের জন্য এসইও করতে হবে।
এসইও (সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন) এর কাজ একটু দীর্ঘমেয়াদী তাই এই কাজ ধৈর্য সহকারে চালিয়ে যেতে হয়। তবে এ সেক্টরে সফলতা পাবার জন্য কাজের কোয়ালিটি অবশ্যই ভাল হতে হবে। যারা নতুন তাদের ক্ষেত্রে, একবার একটি কাজ পেয়ে গেলে এবং সেটি ভালভাবে করে দিতে পারলে পরবর্তীতে আর কাজ পেতে সমস্যা হয় না। আর এজন্যই আজ সবার জন্য সার্চ ইন্জিন অপটিমাইজেশন সম্পর্কে কিছু লিখতে বসলাম।
আপনি যদি সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন এর কাজ ভাল করে শিখতে পারেন। তাহলে আপনিও এসইও কে পেশা হিসেবে নিয়ে ক্যারিয়ার গড়ে তুলতে পারবেন এবং অনলাইনে ভাল আয়ও করতে পারবেন। বাংলাদেশী অনেক ফ্রীল্যান্সার রয়েছে যারা অত্যন্ত সফলতার সাথে এসইও কাজ গুলো করছে। তবে অনেকের কাছে বিষয়টি প্রায় সময়ই বোধগম্য হয়না, ফলে প্রচুর আগ্রহ থাকার পরও কিভাবে শুরু করতে হবে তা বুঝে উঠতে পারেনা।

যে ভাবে এসইও শিখবেনঃ

বিস্তারিত জানার জন্য ফোন করুন :০১৬১১০৪৭৭৭৭, ০১৭৭২০২৫৮৯৮

No comments:

Post a Comment

 

চেয়ারম্যান ও সিইও

Sample Text

Sample Text

 
Blogger Templates